Bangla desi Dhaka UNV teacher zafrin Aktar Scandal (6)

2,772,247 98%

4,687 / 73
نبذة عن

تم النشر بواسطة arafatmufti
منذ 10 سنوات
تعليقات
71
برجاء أو لنشر التعليقات
tamimuddin24 منذ 3 أشهر
অল্প বয়সের ছেলেরা এই রকম কামুক এবং বয়সে বড় মহিলাদের সাথে সেক্স করে মজা পায়, কারণ এই ধরণে মহিলারা সাধারণ Mature হয়ে থাকে, ছেলেদের কিভাবে খারাপ ভাবে করতে দিলে মজা পায়, সেটা জানে। 
رد
tamimuddin24 منذ 3 أشهر
কি এক মহিলা! অত্যন্ত কামুক প্রকৃতির। সেই রকম সুন্দর পাছা তার, আমি সাথে সেক্স করলে তো আমি Doggy style এ বসিয়ে ১ ঘন্টা শুধু পুটকি দিয়ে করতাম, তার উষ্ণতা নিতাম। তাকে দিয়ে আমার লিঙ্গ, পাছা, বগল চাটাতাম, তার উপর ঝাপিয়ে পড়ে তাকে আদর করতাম, কামড় দিতাম, তার বগল চাটতাম, তার ভোদায় আমার ধন ঢুকিয়ে ইচ্ছা মতো খিচাতাম। 
رد
kingjong
kingjong منذ 6 أشهر
إلى Naieem116 : প্রত্যেক আইটেম এর জন্য কি কিছু সার্ভিস চার্জ আছে? থাকলে জানাবনগু।
رد عرض التعليق الأصلي
Naieem116 منذ 1سنة
আমি গাজীপুরের ছেলে যারা একস্ট্রিম লেভেলের সেক্স এনজয় করতে চান তারা আমাকে ইনবক্সে নক দিতে পারেন। এছাড়া আমি বাসায় গিয়েও সার্ভিস দিয়ে থাকি। চাইলে হোটেলেও আমাকে নিতে পারবেন।*** আমাকে নিয়ে আপনার বাসায় ও হোটেলে নিছের সব কাজ গুুলো ১, সেক্স করা (রোল প্লে, রিয়েল)২, শরীর মালিশ করা, ফুল বডি ম্যাসাজ।৩, পাছার স্পেশাল মালিশ ও বড় করা।৪, দুধ মালিশ চুষা ও বড় করা।৫, গর্ভধারণ করা।(বিবাাহিত মহিলাদের জন্য,, ***যাদের স্বামী অক্ষম**)৬, ভোদা চুষা। (স্পেশাল)৭, এনাল সেক্স করা।৮, লিপ কিস করা ইত্যাদি ।৯. স্পার্ম ডোনেটযে কোনো বয়সী ভাবী, বৌদি, আপু ভোদার জ্বালা মিটাতে চাইলে আমাকে মেসেজ দিন....চুদে চুদে ভোদার মাল আউট করে ছাড়বো।?? আর ১০০% সব কিছু গোপন রাখা হবে। নিরাপত্তার দায়িত্ব আপনার ও আমার ।
رد
Mandingo_101
Mandingo_101 منذ 1سنة
She is perfect :kissing_heart:
رد